• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলার কিশোরী ক্লাব পরিদর্শনে ইউনিসেফ প্রতিনিধি

  ভোলা প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ২০:২৮
কিশোরী ক্লাবের সদস্যদের মধ্যে ইউনিসেফের কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমির
কিশোরী ক্লাবের সদস্যদের মধ্যে ইউনিসেফের কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমির (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় বাল্য বিয়ে, ইভটিজিং, মাদক, যৌতুক ও শিশুশ্রম রোধে কাজ করছে কিশোরী ক্লাব। সেই কিশোরী ক্লাবের কার্যক্রম পরির্দশনে করেছেন ইউনিসেফের কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমির। 

বুধবার (৪ ডিসেম্বর) বিকালে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ৭ নম্বর ওয়ার্ডের ‘সাততারা’ কিশোরী ক্লাব পরির্দশন করেন। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্টের সমন্বিত শিশুবিবাহ প্রতিরোধ কার্যক্রম (আইইসিএম) প্রকল্পের আওতায় এই ক্লাব পরিচালিত হয়।‘সাততারা’ কিশোরী ক্লাব পরির্দশনকালে ক্লাবের সদস্যদের কার্যক্রম সম্পর্কে জানেন এবং তাদের সকল সুবিধা অসুবিধার কথা শোনেন।

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিসেফের বরিশাল বিভাগীয় চিফ এএইচ তৌফিক আহমেদ, ইউনিসেফ ওয়াটার অ্যান্ড স্যানিটেশন কর্মকর্তা মো. ফোরকান আহমেদ, ইউনিসেফের শিশু সুরক্ষা কর্মকর্তা মো. জামিল হোসেন, ইউনিসেফের এডুকেশন অফিসার রুবাইয়া মঞ্জুর, কোস্ট ট্রাস্ট আইইসিএম প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. মিজানুর রহমান, এপিসি দেবাশীষ মজুমদার, উপজেলা ট্রেনিং অ্যান্ড মনিটরিং অফিসার মো. জিয়া উদ্দিন প্রমুখ।

ইউনিসেফ বাংলাদেশে কান্ট্রি রিপ্রেজেন্টিভ তোমো হজুমি’র বলেন, এই ক্লাবের সদস্যদের বয়সে আমি লজ্জায় ঘরের কোনে লুকিয়ে থাকতাম। ক্লাবের সদস্যরা তাদের লজ্জা ও জড়তা কাটিয়ে সবার সামনে নিজের মধ্যে আত্মবিশ্বাস রেখে যে কাজগুলো করে যাচ্ছে- তা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড