• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |  
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে বসতবাড়িতে আগুন, সর্বস্বান্ত পুরো পরিবার

  রংপুর প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ২০:১০
আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ভ্যান চালক শাহ জাহান মিয়ার বসতবাড়ি
আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ভ্যান চালক শাহ জাহান মিয়ার বসতবাড়ি (ছবি : দৈনিক অধিকার)

রংপুর নগরীর আরাজী তামপাট গ্রামে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ভ্যান চালক শাহ জাহান মিয়ার বসতবাড়ি। এতে সর্বস্বান্ত হয়ে পড়েছে ওই পরিবারটি। বর্তমানে অসহায় পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছেন।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৪ ডিসেম্বর) সকালে হঠাৎ একটি ঘরে বৈদুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে রংপুর নগরীর ৩২নম্বর ওয়ার্ডের আরাজি তামপাট গ্রামের শাহ জাহানের বসতবাড়িতে মুহূর্তেই আগুন পুরো বসতবাড়ির সব ঘরে ছড়িয়ে পড়ে। 

এ সময়ে গ্রামবাসীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও বসতবাড়ির কয়েকটি ঘর, গরু, চার্জার ভ্যান, নগদ টাকাসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বর্তমানে পরিবারের লোকজন নিয়ে তারা খোলা আকাশের নিচে বসবাস করছেন। 

ক্ষতিগ্রস্ত ভ্যান চালক শাহ জাহান বলেন, আগুনে পুড়ে আমার সব কিছু শেষ হয়ে গেছে। এতে আমার প্রায় ৪ লাখ টাকার সম্পদ ক্ষতি হয়েছে। এখন আমার সম্বল শুধু বসতবাড়ির জমি। 

এদিকে রংপুর সিটি করপোরেশনের ৩২নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম ও  মহিলা কাউন্সিলর নাজমুন নাহার নাজমা ঘটনাস্থল পরির্দশন করে বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারটির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড