• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোভনীয় অফারে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন, আটক প্রতারক

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৮
আটক
আটককৃত প্রতারক ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহে পত্রিকায় আকর্ষণীয় ও লোভনীয় অফারে পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে সারোয়ার উদ্দিন ভূইয়া (২৮) নামে প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ‘একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন পত্রিকায় আকর্ষণীয় ও লোভনীয় অফার দিয়ে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন প্রকাশ করে আসছে। এতে তারা দেশের বিভিন্ন স্থানের সহজ সরল লোকদের ডেকে নিয়ে আটক করে মুক্তিপণ আদায় করত। এমন একটি সংবাদ জেলা পুলিশ সুপারের কাছে আসলে তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে গোয়েন্দা শাখার ওপর দায়িত্বভার প্রদান করেন। 

পরে ডিবির এসআই পরিমল চন্দ্র সরকারের নেতৃত্বে একটি দল ওই চক্রটিকে শনাক্ত করে তাদের আটক করতে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ ও গৌরীপুর উপজেলায় অভিযান চালায়। এ অভিযানে গৌরীপুর উপজেলার মধ্যবাজার থেকে প্রতারক চক্রের অন্যতম সদস্য সারোয়ার উদ্দিন ভূইয়াকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ৷

পরে আটককৃত সারোয়ার উদ্দিন ভূইয়ার বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার মামলা দায়েরের পর তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয় বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড