• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল কলেজছাত্রের

  বগুড়া প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:২৪
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
বিদ্যুৎস্পৃষ্টে নিহত (ছবি : ফাইল ফটো)

বগুড়ার শেরপুরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. মিন্টু মিয়া (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

বুধবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে পৌর শহরের উত্তর সাহাপাড়া এলাকার ভাদু মিস্ত্রির ছেলে মিন্টু বিদ্যুতের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে মারা যায়। 

নিহত মিন্টু বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্সের ছাত্র ছিল। 

নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, শেরপুর উপজেলার শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার একটি নির্মাণাধীন ভবনে ভাদু মিস্ত্রি তার কলেজ পড়ুয়া ছেলে মিন্টু মিয়াকে নিয়ে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কাজ করছিলেন। 

এক পর্যায়ে ভবনের ছাদে থাকা নির্মাণ সামগ্রী পরিষ্কার করার সময় মিন্টুর হাতে থাকা স্টিলের এসএস পাইপ ওই ভবন সংলগ্ন বিদ্যুৎ লাইনের (৩৩ হাজার কেভি) সঙ্গে লেগে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এমনকি ওই ভবনের ছাদের এক পাশ থেকে আরেক পাশে ছিটকে পড়ে সে। 

পড়ে পাশের ভবনে কাজ করা অন্য শ্রমিকরা ঘটনাটি দেখে চিৎকার শুরু করেন। এরপর স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান লিংকন বলেন, শিক্ষার্থী মিন্টু মিয়া বিদ্যুৎস্পর্শে ছিটকে পড়ে মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। এতে করে তার নাক দিয়ে প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। সব মিলিয়েই তার মৃত্যু হয়েছে বলে এই চিকিৎসক জানান। 

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড