• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু জয়কে গলা টিপে হত্যা করে সৎ মা

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৯:০৩
গোপালগঞ্জ
সৎ মা আখি বিশ্বাস (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জে শিশু জয় বিশ্বাসকে (৭) গলা টিপে হত্যা করে তার লাশ বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয় বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সৎ মা আখি বিশ্বাস। 

বুধবার (৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবিরের আদালতে ওই হত্যাকারী এই হত্যার কথা স্বীকার করে। 

গোপালগঞ্জ সদর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাখাওয়াত হোসেন মৃধা জানান, হত্যাকারী আদালতে স্বীকারোক্তিতে জানিয়েছে, গত ২৮ নভেম্বর সন্ধ্যার পর জয়কে পড়ালেখা নিয়ে ঘাড়ে আঘাত করলে সে বেহুশ হয়ে যায়। পরে গলা টিপে তার মৃত্যু নিশ্চিত করে সবার অগোচরে বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়। এ ঘটনায় পুলিশ সন্দেহবশত সৎ মা আখি বিশ্বাসকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে প্রথমে ও পরে আদালতে এই হত্যার কথা স্বীকার করে। 

এর আগে গত ৩০ নভেম্বর বাড়ির পাশের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় নিহত জয় বিশ্বাসের লাশ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্ত শেষে জয়ের সৎকার শেষে তার বাবা অজ্ঞাত আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর দুই দিন আগে সে বাড়ি থেকে নিখোঁজ হয় বলে শিশু জয়ে বাবা গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড