• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে নিষ্ক্রিয় থাকা বিএনপি নেতার পদত্যাগ

  বরিশাল প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৫১
পদত্যাগ করা বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু
পদত্যাগ করা বিএনপি নেতা আসাদুজ্জামান খসরু (ছবি : দৈনিক অধিকার)

বরিশালে বিএনপি থেকে পদত্যাগ করেছেন ১১ বছর ধরে নিষ্ক্রিয় থাকা নেতা আসাদুজ্জামান খসরু। তিনি বরিশাল মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খসরু বর্তমান কমিটির ১ নম্বর সদস্য ছিলেন। তিনি গত রবিবার (১ ডিসেম্বর) পদত্যাগপত্র দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে পাঠিয়েছেন। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে আসাদুজ্জামান খসরু এ তথ্য জানিয়ে বলেন, তিনি আপাতত আর কোনো রাজনীতি করবেন না।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার বলেন, ওয়ান ইলেভেন সরকারের সময়ে বির্তকিত বক্তব্যের জন্য আসাদুজ্জামান খসরুকে মহানগরের সাধারণ সম্পাদক থেকে ২০০৯ সালে বহিষ্কার করা হয়েছিল। বহিষ্কারদেশ প্রত্যাহারের পর বর্তমান কমিটিতে ১ নম্বর সদস্য পদে রাখা হলেও দীর্ঘ বছর দলের কার্যক্রমে তিনি অংশ নিতেন না। তাই ওনার থাকা না থাকা নিয়ে দলে কোনো প্রভাব পড়বে না। 

উল্লেখ্য, আসাদুজ্জাামানের বড় ভাই ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবির মহানগর বিএনপির সহ-সভাপতি পদ ছেড়ে ২০১০ সালে আওয়ামী লীগে যোগ দেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড