• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসা থানার নতুন ওসি মজিবুর রহমান

মাদক ও সন্ত্রাস নির্মূলে সহযোগিতা চাইলেন তিনি

  খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮
খোকসা থানার নবাগত ওসি মজিবুর রহমান
খোকসা থানার নবাগত ওসি মজিবুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার খোকসা থানায় ৩৩তম অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মজিবুর রহমান। বুধবার (৪ ডিসেম্বর) বিকালে তিনি খোকসা থানায় নতুন ওসি হিসেবে দায়িত্ব বুঝে নেন। 

এর আগে মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে যোগদান করে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন খোকসার নবাগত এই ওসি।

তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন— মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে মুক্ত করতে সাংবাদিকদেরও এগিয়ে আসতে হবে। খোকসা থানার তার নিজ দপ্তরে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খোকসা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবীন, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

নবাগত ওসি মজিবুর রহামের বাড়ি নীলফামারী জেলার ডোমার গ্রামে। মহির উদ্দিন ও সালেহা খাতুন দম্পতির ১১তম সন্তান তিনি। ২০০৫ সালে তিনি বাংলাদেশ পুলিশ বিভাগে এসআই হিসেবে যোগদান করেন।

মুজিবুর রহমান লালমনিরহাট পুলিশে সফলতার সাথে দায়িত্ব পালনের পরে পাবনা সদর, ডিএমপি এয়ারপোর্ট থানা, র‍্যাব হেডকোয়ার্টার, রমনা মডেল থানা, এয়ারপোর্ট থানা, নারায়ণগঞ্জ ফতুল্লা থানায় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। 

বুধবার (৩ ডিসেম্বর) তিনি কুষ্টিয়ার খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করার জন্য আসেন।

প্রসঙ্গত, খোকসা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দলটির দ্বিধা-বিভক্ত নেতাদের কর্মী-সমর্থকরা গত এক সপ্তাহে বেশ কয়েকটি হামলা পাল্টা হামলার নিয়ন্ত্রণ আনতে না পারার ঘটনায় কুষ্টিয়ার খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদকে রবিবার (১ ডিসেম্বর) রাতে ক্লোজ করে ওইদিনই তাকে কুষ্টিয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। 

এ ঘটনার পর ক্লোজড ওসি এবিএম মেহেদী মাসুদ আক্ষেপের সুরে সাংবাদিকদের বলেন, আল-মাছুম মুর্শেদ শান্তর জয় হয়েছে আর ওসি মেহেদী মাসুদের পরাজয় হয়েছে। 

প্রসঙ্গত, আল-মাছুদ মুর্শেদ শান্ত উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

ওডি/এমআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড