• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের বাড়িতে অগ্নিকাণ্ড

  গাজীপুর প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:২৬
অগ্নিকাণ্ড
আগুনে পুড়ে যাওয়া পৌর কাউন্সিলরের বাড়ি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে পৌর কাউন্সিলরের বাড়িসহ দুটি বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। 

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে কালিয়াকৈর পৌরসভার পূর্ব চান্দুরা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় আগুনে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকুল ও শহিদুল ইসলামের বাড়ির ১২টি কক্ষ পুড়ে যায় এবং কক্ষের ভেতরে থাকা ফ্রিজ, টেলিভিশন, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে তিন থেকে চারজন আহত হয়েছেন। 

ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কালিয়াকৈর পৌরসভার পূর্ব চান্দুরা এলাকায় আজ দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে একটি কক্ষে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দুটি বাড়িতে ছড়িয়ে পড়ে। আগুন নিভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে কাউন্সিলর আকুল ও শহিদুল ইসলামের বাড়ির ১২টি কক্ষ পুড়ে যায়। ওই দুই বাড়ির ১২টি কক্ষ, কক্ষের ভেতরে থাকা ফ্রিজ, টেলিভিশন, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আগুন নেভাতে গিয়ে তিন থেকে চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। দমকল কর্মীরা ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ আগুনে পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও জানান তিনি। 

কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারকে ১৮ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড