• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে মাদকসেবনের দায়ে পলিটেকনিক ছাত্রের কারাদণ্ড

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৬:২৪
ঠাকুরগাও
কারাদণ্ডপ্রাপ্ত পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র সোহাগ খন্দকার (ছবি : দৈনিক অধিকার)

ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযানের টিম দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র সোহাগ খন্দকার (২০)। পরে ধাওয়া করে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালত টিম। এ সময় তার প্যান্টের পকেটে তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। ভ্রাম্যমাণ আদালতের হাতে ধরা পড়ার পর গাঁজা সেবন করে বলে স্বীকার করে সে।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুর দেড়টার সময় ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে এ ঘটনা ঘটে। গাঁজা সেবনের দায়ে ওই ছাত্রকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

দণ্ডপ্রাপ্ত ছাত্র গাইবান্ধা জেলার পলাশবাড়ী এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। সে ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, জেলার সদর উপজেলাকে মাদকমুক্ত করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতিদিন জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিয়ে এ অভিযান পরিচালনা করা হচ্ছে।

‘প্রশাসনের এই উদ্যোগ সফল করতে সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড