• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  নরসিংদী প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৩
নরসিংদী
দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে জুনায়েদ আহমেদ সিদ্দিকী নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত চারজন।

বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুনায়েদ আহামেদ সিদ্দিক (৪৫) ঢাকার স্বামীবাগ এলাকার সুলতানুল ঊলুম ক্বওমী মাদরাসার পরিচালক ও নারায়নগঞ্জের তারাবর রূপসী এলাকার রহমানিয়া বাইতুন নূর জামে মসজিদের খতিব বলে জানা গেছে।

আহত অবস্থায় আখাউড়া উপজেলার জাংগাল গ্রামের মোসারফ মিয়ার তিন ছেলে আরাফাত (৩২) ডালিম (৩৫), ফোরকান (২৮) ও নরসিংদীর তরোয়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাহাতকে (২৭) নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের এস আই মোয়াজ্জেম জানান, সকাল ৭টায় সিলেটগামী একটি মাইক্রোবাস ঢাকাগামী একটি প্রাইভেট কারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয় এবং আহত হয় অন্তত চারজন। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, বেপরোয়া গতি ও ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড