• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক টুকরো জমির জন্য একটি জীবন শেষ

  লালমনিরহাট প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৯, ১২:১৫
লালমনিরহাট
নিহত শামিম

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে শামিম হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (৪ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

গত শুক্রবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার বড়খাতা দোলাপাড়া এলাকায় জমি দখল নিয়ে সংঘর্ষে শামিমসহ উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়। নিহত শামিম হোসেন ওই এলাকার আমিনুর রহমানের পুত্র।

পুলিশ জানায়, বেশ কিছুদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল আব্দুর রহমান ও সফিয়ার রহমানের মধ্যে। এরই জের ধরে গত ২৯ নভেম্বর সকালে হাতীবান্ধা উপজেলার বড়খাতা দোলাপাড়া এলাকায় সফিয়ার রহমান ও তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রসহ জোর পূর্বক জমি দখলের উদ্দেশ্যে জমিতে হালচাষ করতে থাকে। এ সময় আব্দুর রহমান, শামসুল হক ও শামিম হোসেনসহ কয়েকজন বাঁধা দিতে আসলে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষে শামিম হোসেনসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (৪ ডিসেম্বর) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামিমের মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ২টি মামলা হয়েছে। পুলিশ ২ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড