• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর গলায় ছুরি ধরে স্বাক্ষর নিলেন পুলিশ কনস্টেবল স্বামী

  সারাদেশ ডেস্ক

০৪ ডিসেম্বর ২০১৯, ১০:৫০
পুলিশ
আল আমিন (ছবি : সংগৃহীত)

জামিনে মুক্তি পেয়ে স্ত্রীর গলায় ছুরি ধরে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেওয়ার অভিযোগে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের নাম আল আমিন (৩০)।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় তার স্ত্রী আরজু বেগম লালমনিরহাটের আদিতমারী থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে  বুধবার (৩০ অক্টোবর) সদর থানা পুলিশ আল আমিনকে পরকীয়া  প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে। পরে পরকীয়া প্রেমিকার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, গত ২৯ অক্টোবর ছুটিতে বাড়ি এসে পরকীয়া প্রেমিকার বাড়িতে যান আল আমিন। সেখান থেকে আপত্তিকর অবস্থায় স্থানীয়রা তাকে আটক করে লালমনিরহাট সদর থানায় সোপর্দ করে।

পরদিন পরকীয়া প্রেমিকার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়। গত ২১ নভেম্বর জামিনে মুক্তি পেয়ে বাবার বাড়িতে থাকা স্ত্রী আরজুকে পাশের একটি মাদরাসায় কৌশলে ডেকে নিয়ে যায়। সেখানে তার গলায় ছুরি ধরে জোরপূর্বক সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

এ ঘটনায় আরজু বেগম তার স্বামী আল আমিনসহ চারজনের বিরুদ্ধে গত ২৮ নভেম্বর আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তবে পুলিশ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলার বাদী আরজু বেগম বলেন, মীমাংসার কথা বলে ডেকে নিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর চায় তার স্বামী। স্বাক্ষর না দিলে মারপিট করে গলায় ছুরি ধরে স্বাক্ষর নেয়। এখন থানায় অভিযোগ দেওয়ায় পুরো পরিবারকে মেরে ফেলার হুমকি দিচ্ছে আল আমিন। পুলিশের বিরুদ্ধে অভিযোগ তা-ই মামলা নিতেও বিলম্ব করে থানা। এখন পুরো পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, মামলা নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড