• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেকে শাস্তি দেওয়ায় শ্রেণিকক্ষেই শিক্ষককে পেটালেন বাবা

  সারাদেশ ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ২৩:০৬
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

ছেলেকে শাস্তি দেওয়ায় মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের সামনেই ওই বিদ্যালয়ের এক সহকারী শিক্ষককে পেটানোর অভিযোগ উঠেছে আবু খালেদ তোতা নামে এক অভিভাবকের বিরুদ্ধে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আনারপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষককে পেটানোর এই ঘটনা ঘটে।

স্কুল কর্তৃপক্ষ জানায়, প্রায়ই ওই বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ওমর আলী ক্লাসে অপরিচ্ছন্নভাবে আসে। এ নিয়ে ওই শিশুটিকে ধমক দিয়ে শারীরিকভাবে শাস্তি দেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহজাহান। এ দিকে, শিশুটি বাড়িতে ফিরে তার বাবা আবু খালেদ তোতাকে বিষয়টি জানালে তিনি তৎক্ষণাৎ শিশুটিকে নিয়ে পুনরায় বিদ্যালয়ে আসেন। এ সময় শ্রেণিকক্ষে প্রবেশ করা মাত্রই তিনি সহকারী শিক্ষক শাহজাহানকে মারধর করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা শিক্ষা কর্মকর্তা মমতাজ বেগম জানান, এ ঘটনা জানার পর ইতোমধ্যেই স্কুলটি পরিদর্শন করেছি। পাশাপাশি বিষয়টি ইউএনওকে জানানো হয়েছে। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হবে উল্লেখ করে তিনি বলেন, তদন্ত কমিটির দেওয়া প্রতিবেদন অনুযায়ী বিষয়টিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড