• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাইয়ে শীতার্ত পাহাড়িদের মধ্যে ৫০০ কম্বল বিতরণ

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

০৩ ডিসেম্বর ২০১৯, ২২:১৯
শীতবস্ত্র বিতরণ
শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান এনামুল হকসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন পরিষদ এলাকার দুর্গম পাহাড়ি এলাকার আদিবাসী ও বাঙালি অসহায় শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে রাইখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় রাইখালী ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. এনামুল হকসহ ইউপির সদস্যরা উপস্থিত থেকে শীতার্ত পরিবারগুলোর মধ্যে ৫শ কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এনামুল হক বলেন, এবারের মতো এত কম্বল বিগত কয়েক বছরেও এখানে আসেনি। তাই সাধ্যমতো দরিদ্র পরিবারগুলোর মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। এ সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কম্বল নিতে আসা অসহায় লোকজন রাইখালী চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কম্বল বিতরণকালে রাইখালী ইউপির সাবেক চেয়ারম্যান মংক্য মারমা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ কার্বারী, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. আনোয়ার, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো. আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড