• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাণ হারাল একমাত্র মেয়ে, হাসপাতালে কাতরাচ্ছে বাবা-মা

  দিনাজপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ২১:৫৩
হাসপাতাল
দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : ফাইল ফটো)

খাদ্যে বিষক্রিয়ায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় সুমাইয়া নামে ৯ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ দিকে, বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন শিশু সুমাইয়ার বাবা-মা।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু সুমাইয়ার মৃত্যু হয়। এছাড়া শিশু সুমাইয়ার মা উলি বেগম (২৫) বর্তমানে কিছুটা সুস্থ হলেও এখনো ওই হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন তার বাবা সোলেমান আলী (৩০)।

নিহত শিশু সুমাইয়া সোলেমান আলী ও উলি বেগম দম্পতির একমাত্র মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ভাত খাওয়ার পর বিষক্রিয়ায় আক্রান্ত হলে তাদের তিনজনকেই নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে বিকালের দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যায় ওই দম্পতির একমাত্র সন্তান সুমাইয়া। তবে এখন পর্যন্ত সুমাইয়ার বাবা সোলেমান আলীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা দৈনিক অধিকারকে জানান, মঙ্গলবার বিকালে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের ওই হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু সুমাইয়া মারা যায়। তবে খাদ্যে বিষক্রিয়া হয়ে এমন ঘটনা ঘটেছে প্রতীয়মান হলেও বিষয়টি স্পষ্ট নয়। এ সময় শিশু সুমাইয়ার ময়না তদন্ত করা হলে তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড