• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর প্রাণনাশের হুমকি দিলেন মাদরাসা সুপার

  রংপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ২১:২৬
ফিডের দোকান
ফিডের দোকান (ছবি : দৈনিক অধিকার)

রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগেরহাট কুতুবিয়া দ্বি-মুখি মাদরাসার মার্কেটের একটি ফিডের দোকান জোরপূর্বক দখলে নেওয়ার অভিযোগ উঠেছে ওই মাদরাসার সুপার কাজী সাহাবুল ইসলামের বিরুদ্ধে। অবৈধভাবে তালাবন্ধ করে ফিডের দোকানের কয়েক লাখ টাকার মালামাল জিম্মি করে ওই ব্যবসায়ীকে প্রাণনাশসহ বিভিন্ন হুমকির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা বিরাজ করছে নাগেরহাট এলাকায়। এলাকাবাসী ও ব্যবসায়ীরা যে কোনো মুহূর্তে সংঘর্ষের আশঙ্কা করছেন। এ ব্যাপারে ওই মাদরাসা সুপারের বিরুদ্ধে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর ছেলে মহসীন আলী মন্ডল। 

অভিযোগে জানা যায়, বদরগঞ্জ উপজেলার নাগেরহাট কুতুবিয়া দ্বি-মুখি মাদরাসার মার্কেটের একটি দোকানঘর ২০১১ সালে একই উপজেলার কুতুবপুর নয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলাম চুক্তিপত্রের মাধ্যমে ভাড়া নেন। পরে সেখানে তিনি পোল্ট্রি ফিডের ব্যবসা করে আসছিলেন। গত কয়েকমাস ধরে মাদরাসাটির সুপার কাজী সাহাবুল ইসলাম ভাড়াটিয়া সিরাজুল ইসলামের কাছে এক লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে দোকান ঘরে তালা দেওয়াসহ প্রাণনাশের হুমকি দিতে থাকেন। এ নিয়ে ভাড়াটিয়া ও সুপারের মধ্যে কথা কাটাকাটি হয়। 

ঘটনার ধারাবাহিকতায় গত বুধবার (২৭ নভেম্বর) দুপুরে সুপারের নেতৃত্বে অফিস পিয়নসহ কয়েকজন দোকান ঘরে তালা দেয়। পরে এ নিয়ে ভুক্তভোগীর ছেলে বাদী হয়ে বদরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। 

এ ব্যাপারে মাদরাসার সভাপতি আবুল কালাম আজাদ বলেন, সিরাজুলকে দোকান ভাড়া দেওয়া হয়েছিল। কিন্তু তিনি আবার তা অন্যকে ভাড়া দেন। এ কারণেই সুপারকে তালা লাগাতে বলেছি। তিনি অফিস পিয়নের মাধ্যমে দোকান ঘরটিতে তালা লাগিয়ে দিয়েছেন। তবে সুপার মাওলানা সাহাবুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন। 

এ ঘটনায় বদরগঞ্জ থানার এসআই অরুপ দত্ত ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে ঘটনার বিস্তারিত জানানো হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড