• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৩

  পাবনা প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ২১:০১
গ্রেফতার
পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে পৃথক অভিযান চালিয়ে পাবনায় ১১ হাজার লিটার চোলাই মদ ও তিন কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার মৃত বাদল প্রামাণিকের ছেলে আইয়ুব আলী (৪৫), একই উপজেলার নোয়াখাদা গ্রামের মৃত সুকচাঁদ ফকিরের ছেলে রিয়াজ ফকির (৩০) এবং পাবনার বেড়া উপজেলার স্যান্ডেলপাড়া গ্রামের মো. জয়নাল মোল্লার ছেলে সজল মোল্লা (২৫)।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিপুল পরিমাণ মাদকসহ ওই তিনজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২।

এর আগে সোমবার (২ ডিসেম্বর) রাতে এবং মঙ্গলবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার চাটমোহর উপজেলার কাটেংগা নদীপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল। এ সময় তিন কেজি গাঁজাসহ আইয়ুব আলী ও রিয়াজ ফকির নামে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে চাটমোহর থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ দিকে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পাবনার বেড়া উপজেলার বেড়া নাজিম বাজারে অভিযান চালায় র‌্যাব-১২, সিপিসি-২-এর একটি বিশেষ অভিযানিক দল। এই অভিযানে মাদক কারবারি সজল মোল্লাকে ১১ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে বেড়া মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়।

পৃথক এই অভিযান দুইটিতে র‌্যাব- ১২, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার নেতৃত্ব দেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড