• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে গণধোলাই

  নরসিংদী প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১৯:০৭
গ্রেফতার
গণধোলাইয়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত লুৎফর রহমানকে আটক করে (ছবি : প্রতীকী)

নরসিংদী পৌর শহরে চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে লুৎফর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

অভিযুক্ত লুৎফর রহমান জয়পুরহাট জেলার বাসিন্দা ও নরসিংদী পৌর শহরের শালিধা এলাকার রবি মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের শালিধা মধ্যপাড়া এলাকার একটি ভাঙারি দোকানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ভুক্তভোগী ওই শিশুটি চকলেট কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয়। পরবর্তীকালে শিশুটির মাসহ অন্যান্যরা দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর শালিধা মধ্যপাড়া এলাকার সড়কের পার্শ্ববর্তী একটি গোডাউনে তার চিৎকার শুনতে পায়। এ সময় শিশুটিকে উদ্ধার করতে এগিয়ে গেলে গোডাউনের সামনে দাঁড়ানো রাকিব, রনি ও রাকেন নামে তিনজন বখাটে তাদের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে স্থানীয় জনতা ঘটনাস্থলে জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গোডাউনের ভেতর থেকে শিশুটিকে উদ্ধারসহ অভিযুক্ত লুৎফর রহমানকে আটক করা হয়। এ সময় উত্তেজিত জনতা আটককৃত লুৎফর রহমানকে গণপিটুনি দেয়। পরবর্তীকালে খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গণপিটুনিতে আহত লুৎফর রহমানকে পুলিশি হেফাজতে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আটকের সত্যতা স্বীকার করে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড