• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় বিপুল পরিমাণ ইয়াবা ও নারীসহ আটক ২

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৯
আটক
আটক দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে অভিযান চালিয়ে দুই হাজার ৭৩৫ পিস ইয়াবা ও নারীসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর সদস্যরা। 

সোমবার (২ ডিসেম্বর) রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সলঙ্গা থানার সিআরবিসি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা মাস্টারপাড়া এলাকার মৃত আজিমুদ্দিনের ছেলে বেলাল হোসাইন মিজান (৩৪) ও শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সাজানপুর গ্রামের মৃত খালেদ মৃধার মেয়ে মোছা. মেঘলা আক্তার মণি (২২)।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার প্রণব কুমার সরকার। 

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিআরবিসি বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই দুই মাদক কারবারিকে আটক করে তল্লাশি চালিয়ে দুই হাজার ৭৩৫ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড