• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খামারিকে নিঃস্ব করা সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

  মানিকগঞ্জ প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১৪:৫২
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

অনিয়ম, দুর্নীতি ও এক গরু খামারির ১৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মানিকগঞ্জের কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর এলাকায় এ মানববন্ধন হয়। 

এ সময় বক্তব্য রাখেন— ইউপি মেম্বার আমজাদ হোসেন, সাবেক ইউপি মেম্বার সোরহাব, কলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সালাম, যুবলীগ নেতা আব্দুস সাত্তার, ভুক্তভোগী গরু খামারি সোহাগের শ্বশুর মো. রুবেল হোসেন। 

মানববন্ধনে বক্তারা জানান, অতি দ্রুত গরু খামারিকে তার পাওনা ১৭ লাখ টাকা ফেরত দিতে হবে। একই সঙ্গে এলাকায় চেয়ারম্যান জাকির হোসেনের অনিয়ম ও দুর্নীতির বিচার দাবি করেন তারা।

আরও পড়ুন- গরু খামারিকে নিঃস্ব করল ইউপি চেয়ারম্যান 

৪ মাস আগে দৌলতপুরের কলিয়া ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, সোহাগ ও তার শ্বশুর রুবেল হোসেনের খামার থেকে ১৪টি গরু ১৭ লাখ ৫০ হাজার টাকায় কিনেন। মাত্র ৫০ হাজার টাকা নগদ পরিশোধ করে ১৭ লক্ষ টাকা বাকি রাখেন চেয়ারম্যান মো. জাকির হোসেন। ঈদের পরদিন বকেয়া ১৭ লক্ষ টাকা পরিশোধ করবেন শর্তে গরুগুলো নিয়ে যান তিনি। কিন্তু আজ পর্যন্ত টাকা পরিশোধ করেননি। পরবর্তীকালে টাকা চাইলে তিনি তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নানা ধরনের হুমকি-ধামকি দেয়। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্প থেকে টাকা আত্মসাতের অভিযোগ করেছেন এলাকাবাসী। সম্প্রতি তিনি দুর্নীতির দায়ে বরখাস্তও হন।

 

ওডি/এসজেএি/আরএডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড