• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্য নিহত

  জামালপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১২:২৬
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের ইসলামপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্য মোহাম্মদ আলী (৪০) নামের ১৬ মামলার এক আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) ভোর রাতে যমুনার দুর্গম চরের ইসলামপুর উপজেলার পুটিলার চরে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী বেলগাছা ইউনিয়নের সেন্দুরতলী গ্রামের নজর প্রামাণিকের ছেলে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার সন্ধ্যায় যমুনার দুর্গম চর সাপধরী ইউনিয়নের প্রজাপতির চর থেকে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ মোট ১৬ মামলার আসামি বেলগাছ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের (ইউপি) সদস্য মোহাম্মদ আলী ও তার সঙ্গে নুপুর আক্তার নামের (২৬) এক সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরের দিকে তাকে নিয়ে চিনাডুলি ইউনিয়নের যমুনার দুর্গম চর পুটিলার চরে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

এ সময় বালুর চরে পুতে রাখা একটি রিভলভার ও ৫০০ পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে আলী ডাকাতকে নিয়ে ফিরে আসার সময় তার সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। এ সময় পুলিশ পাল্টা গুলি চালালে গুরুতর আহত হয় ডাকাত আলী। পরে তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড