• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎ ট্রান্সফরমার বিস্ফোরণে অগ্নিকাণ্ড

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর ২০১৯, ১১:৩৭
ঘর
আগুনে পুড়ে যাওয়া ঘর (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণে ১৯টি দোকান ও ৩টি বসতঘর পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, আগুনে তাদের প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে খবর পেয়ে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে, সোমবার (২ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রামগতিরহাটে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় তিনি বলেন, তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, বাজারের সজলের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বাজারে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ারসার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মুদি দোকান, লাইব্রেরি, স্বর্ণালঙ্কারের দোকান, কাপড়ের দোকান, ঘড়ির দোকান, মোবাইল দোকানসহ ১৯টি দোকানসহ হারাধন মাস্টার, দিলীপ বাবু ও শিশু বাবুর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে বসতঘর ও দোকানঘরসহ মালামাল পুড়ে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

রামগতি ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম বলেন, বাজারে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমারের বিস্ফোরণ ঘটে। ট্রান্সফরমারটি বাজারের সজলের দোকানে পড়লে এ আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড