• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রায় ৫ কোটি টাকার মাদক ধ্বংস

  অধিকার ডেস্ক

০৩ ডিসেম্বর ২০১৯, ০৪:০১
মাদক
বিজিবির সদর দপ্তরে জব্দকৃত মাদক ধ্বংস করা হয় (ছবি : সংগৃহীত)

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় প্রায় ৫ কোটি টাকার জব্দকৃত মাদক ধ্বংস করেছে বিজিবি। সোমবার (০২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এসব মাদক ধ্বংস করা হয়।

এ বিষয়ে ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. শরিফুল্লাহ আবেদ বলেন, ২০১৮ সালের ১ জানুয়ারি থেকে ২০১৯ সালের ৩১ আগস্ট পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৪০ হাজার ৩০৭ বোতল ফেনসিডিল, ১৭ লিটার তরল ফেনসিডিল, ১৯০ বোতল বিদেশি মদ, ১১৬ প্যাকেট বিদেশি মদ, ৪২ লিটার দেশি মদ, এক হাজার ১৩১টি নেশাজাতীয় ইনজেকশন, এক লাখ ৫৮ হাজার ৯৮০টি যৌন উত্তেজক ট্যাবলেট, ২৯ হাজার ৩০৯ বোতল যৌন উত্তেজক সিরাপ, ২১ দশমিক ৩৫ কেজি গাঁজা ও ৯২৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

এরপর তিনি জানান, দিনাজপুর ৪২ বিজিবি ২০১৮ সালের ২২ আগস্ট থেকে ২০১৯ সালের ২০ নভেম্বর পর্যন্ত ৯৫৩ বোতল ফেনসিডিল, ১০০ বোতল তরল ফেনসিডিল ও ৬০ প্যাকেট বিদেশি মদ, সাড়ে তিন কেজি গাঁজা ও ১৩৪টি নেশাজাতীয় ইনজেকশন জব্দ করে। সব মিলিয়ে এসব মাদকের মূল্য চার কোটি ৯২ লাখ ৯ হাজার টাকা। যা সোমবার (২ ডিসেম্বর) ধ্বংস করা হয়েছে।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড