• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়াশিং মেশিনে পড়ে শ্রমিকের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ২২:৪৯
গাজীপুর
ওয়াশিং মেশিনের ভেতর পড়ে নিহত পোশাক শ্রমিক (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর পৌর গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় অসাবধানতাবশত কারখানার ওয়াশিং মেশিনের ভেতর পড়ে কাপড় পেঁচিয়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

সোমবার (২ ডিসেম্বর) রাত সোয়া ৭টার দিকে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টার বাড়ির হাউ আর ইউ কারখানায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মুস্তাফির রহমান (২৩) ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ধরুয়া রামনাথপুর গ্রামের মতি মিয়ার ছেলে। সে গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার শফিকুল ইসলাম বিপুলের বাড়িতে ভাড়া থেকে হাউ আর ইউ টেক্সটাইল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ওয়াশিং অপারেটর পদে চাকরি করত। 

মুস্তাফিরের সহকর্মীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, বিকালের শিফটে কাজে যোগ দিয়ে কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় ঢুকানোর কাজ করছিল সে। এ সময় অসাবধানতাবশত কাপড়ে শরীর পেঁচিয়ে তার শরীর মেশিনের ভেতর ঢুকে যায়। এতে ঘূর্ণায়মান মেশিনের মধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্রীপুরে ওয়াশিং মেশিনে পড়ে কাপড় পেঁচিয়ে কারখানা শ্রমিকের নিহতের খবর শুনেছি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড