• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে চোরাই মোটরবাইকসহ ধরা পড়ল ৩ চোর

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ২২:২৬
আটক
আটককৃত মোটরবাইক চোর চক্রের তিন সদস্য (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলায় চোরাই মোটরবাইকসহ সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

আটককৃতরা মোটরবাইক চোর চক্রের সদস্যরা হলো- টংগিবাড়ি উপজেলার হাসকিড়া গ্রামের মৃত মালেক ব্যাপারির ছেলে মো. রাজিব ব্যাপারি (২৩), বেতকা এলাকার শফিকুল ইসলামের ছেলে মুন্না (২৪) এবং একই এলাকার মৃত সাফাজউদ্দিন মেম্বারের ছেলে মো. ম্যাকজিন (৩৭)।

সোমবার (২ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ মোটরবাইক চোর চক্রের ওই তিন সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করে।

এর আগে রবিবার (১ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রান্ধুনীবাড়ি এলাকায় অভিযান চালিয়ে চুরি করা মোটরবাইকসহ তাদের আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১-এর কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে রবিবার গভীর রাতে উপজেলার রান্ধুনীবাড়ি এলাকার শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুইটি চোরাই মোটরবাইকসহ চোর চক্রের ওই তিন সদস্যকে আটক করা হয়। পাশাপাশি উদ্ধার করা হয় চোরাই মোটরবাইক বিক্রির কাজে ব্যবহৃত তিনটি মুঠোফোন।

র‌্যাব আরও জানায়, সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন স্থান থেকে মোটরবাইক চুরি করে এনে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখত। এরপর চোরাইকৃত মোটরবাইকের নাম, নাম্বার প্লেট, রং এমনকি চেসিস নম্বর এবং ইঞ্জিন নম্বর পরিবর্তন করে তারা দেশের বিভিন্ন স্থানে নিয়ে সেগুলো বিক্রি করত।

চোরাই মোটরবাইক চোর চক্রের ওই তিন সদস্যের বিরুদ্ধে টংগিবাড়ি থানায় মোটরবাইক চুরির একটি মামলা রুজু করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড