• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে কলেজছাত্রী অপহরণ, ৬ দিনেও মেলেনি সন্ধান

  টাঙ্গাইল প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ২১:১৫
যুবক
স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় অভিযুক্ত যুবক নাজমুল হাসান (ছবি : দৈনিক অধিকার)

প্রাইভেট পড়তে যাওয়ার সময় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ দিকে, অপহরণের ৬ দিন হয়ে গেলেও ওই ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। তারা বলছেন, দ্রুত ওই ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি আসামিদের গ্রেফতারে পুলিশি প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ফলে সোমবার (২ ডিসেম্বর) পর্যন্ত মেয়েকে ফিরে না পেয়ে ভেঙে পড়েছেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা।

থানায় দায়েরকৃত অভিযোগের সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার ভ্যানচালকের মেয়ে (১৬) স্থানীয় লুৎফর রহমান মতিন মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। বাড়িতে থেকেই সে নিয়মিত কলেজে যাতায়াত করত। এই সুযোগে নাজমুল হাসান নামে এক বখাটে মেয়েটিকে রাস্তায় প্রতিনিয়ত কুপ্রস্তাব দেওয়াসহ ভয়ভীতি দেখাত।

অভিযুক্ত নাজমুল ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়ড়া গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে। 

পরবর্তীকালে ওই ছাত্রীর পরিবার বিষয়টি নাজমুলের অভিভাবকদের জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এ দিকে, গত মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে কলেজের দিকে রওয়া হয়। পথিমধ্যে পালিমা নামক স্থানে পৌঁছালে অভিযুক্ত নাজমুল ও তার কয়েকজন সহযোগী জোরপূর্বক ওই কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকেই ওই ছাত্রীর আর কোনো সন্ধান পায়নি পুলিশ ও তার পরিবার।

ভুক্তভোগী কলেজছাত্রীর মা ও মামলার অভিযোগকারী আসমানী বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘গত ৬ দিন যাবত আমার মেয়েটিকে পাচ্ছি না। বখাটে নাজমুল আমার নাবালিকা মেয়েকে অপহরণ করেছে। আমি দ্রুত মেয়েকে ফিরে পেতে চাই। সেই সঙ্গে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

এ ব্যাপারে লুৎফর রহমান মতিন মহিলা কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম বলেন, কলেজছাত্রীকে খুঁজে না পাওয়া অত্যন্ত বেদনাদায়ক। আশা করি পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবে।

এ দিকে, ভূঞাপুরের গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু দৈনিক অধিকারকে জানান, ‘অভিযুক্ত নাজমুলের বিরুদ্ধে ওই ছাত্রীকে অপহরণের বিষয়টি সম্পর্কে আমি অবগত। এ ব্যাপারে ইতোমধ্যেই আমার উপস্থিতিতে গ্রাম্য সালিশও হয়েছে।’

ঘটনার সত্যতা স্বীকার করে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন দৈনিক অধিকারকে জানান, অপহৃত ওই কলেজছাত্রীকে দ্রুত উদ্ধারের পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে। এ সময় বিষয়টিতে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে যথাযত আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড