• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শান্তর কাছে আমি পরাজিত : ওসি খোকসা

  নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০১৯, ২০:২৯
খোকসা থানার সাবেক ওসি ও আল মাছুম মোর্শেদ শান্ত
খোকসা থানার সাবেক ওসি ও আল মাছুম মোর্শেদ শান্ত (ছবি : দৈনিক অধিকার)

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। রবিবার (১ ডিসেম্বর) রাতে পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করেছে। ক্লোজের এমন খবরে খোকসা থানার বরখাস্ত ওসি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে আক্ষেপ করে বলেন, আল মাছুম মোর্শেদ শান্তর জয় আর তার (ওসি) পরাজয় হয়েছে। 

পুলিশের একাধিক সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দলটির দ্বিধা-বিভক্ত নেতা-কর্মী ও সমর্থকরা বিচ্ছিন্ন হামলা-পাল্টা হামলায় জড়িয়ে পড়েন। 

এ সময়ে তার বিরুদ্ধে কর্তব্য পালনের ব্যর্থতার অভিযোগ তোলেন রাজনৈতিক নেতারা। এসব ঘটনাকে কেন্দ্র করে রবিবার (২ ডিসেম্বর) রাতে কুষ্টিয়ার পুলিশ সুপারের কার্যালয় থেকে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদকে কুষ্টিয়া পুলিশ লাইনে ক্লোজের নির্দেশের ফ্যাক্স বার্তাটি খোকসা থানায় এসে পৌঁছায়।   

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মেহেদী মাসুদ ওই আদেশ পেয়ে আক্ষেপ করে বলেন, ‘আল মাছুম মোর্শেদ শান্তর জয় হয়েছে, ওসি মেহেদী মাসুদের পরাজয় হয়েছে। (আল মাছুদ মোর্শেদ শান্ত উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক)

এ আদেশ পাওয়ার পরে রাতেই ওসি মেহেদী মাসুদ তদন্ত ওসি ইদ্রিস আলীকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন বলে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা জানান। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আজাদ রহমান বলেন, খোকসা থানার ওসি এবিএম মেহেদী মাসুদকে কুষ্টিয়া পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। 

ওডি/এমআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড