• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে পুড়ল ৮ লাখ টাকার মালামাল

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০২ ডিসেম্বর ২০১৯, ১৯:২২
অগ্নিকাণ্ড
আগুনে পুড়ে যাওয়া মালামাল (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বসতবাড়ির গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে তিনটি বসতঘর পুড়ে প্রায় আট লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে। ভয়াবহ এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা আরও প্রায় ৫০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা করছেন।

সোমবার (২ ডিসেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মাস্টারবাড়ির দক্ষিণে অবস্থিত মাহাদী সোয়েটার ফ্যাক্টরি সংলগ্ন কুমারপাড়া এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে মাহাদী সোয়েটার ফ্যাক্টরি সংলগ্ন কুমারপাড়া এলাকার শাজাহান মিয়ার বসতঘরের গ্যাসের চুলা থেকে এই আগুনের সূত্রপাত হয়। এ সময় মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী আরও দুইটি ঘরে ছড়িয়ে পড়ে। পরবর্তীকালে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস এবং শ্রীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে শ্রীপুরে ফায়ার সার্ভিসের নাহিদ মামুন দৈনিক অধিকারকে জানান, ‘আগুনে শাহজাহান মিয়ার প্রায় আট লাখ টাকার ক্ষতি হয়েছে। একই সময় আমরা প্রায় ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।’

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান দৈনিক অধিকারকে জানান, ‘বসতঘরের গ্যাসের চুলা থেকে এই আগুনের সূত্রপাত হয়। পরে আমরা ভালুকা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এবং শ্রীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট মিলে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড