• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে অটোরিকশা চালকদের রক্তক্ষয়ী সংঘর্ষ

  সিলেট প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৮
সংঘর্ষ
রক্তক্ষয়ী সংঘর্ষ ( ছবি : সংগৃহীত )

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় অটোরিকশা চালকদের দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। এর মধ্যে পথচারীও রয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভার্থখলা এলাকায় এ সংঘর্ষে ঘটনা ঘটে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

জানা যায়, দীর্ঘদিন থেকে ভার্থখলার ভূঁইয়ার মোড় সিএনজিচালিত অটোরিকশাচালক ও বাবনা পয়েন্ট সিএনজিচালিত অটোরিকশা চালকদের মধ্যে যাত্রী ওঠানামা নিয়ে বিরোধ চলে আসছিল। পরে সোমবার কথা কাটাকাটির জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় উভয়পক্ষের ৬-৭টি গাড়ি ভাঙচুর করা হয়।

দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে পথচারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এদের কয়েকজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও নর্থ ইস্ট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ মামলা করতে আসেনি। মামলা দায়ের হলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড