• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে লাখ টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৬

  রাঙ্গামাটি প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮
সনি কম্পিউটার অ্যান্ড স্টেশনারি
সনি কম্পিউটার অ্যান্ড স্টেশনারিতে অভিযান ( ছবি : দৈনিক অধিকার )

রাঙ্গামাটির আদালত পাড়ায় অভিযান চালিয়ে কয়েক লাখ টাকা মূল্যের বিভিন্ন দামের জাল স্ট্যাম্প ও কোর্ট ফিসহ ৬ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

সোমবার (২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রাঙ্গামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএনএম মো. মোর্শেদ খাঁন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

এ সময় উপস্থিত ছিলেন- সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাল চক্রবর্তী, সবুজ পাল ও আসাদ উদ্দিন মো. আসিবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অভিযানে আটককৃতরা হলেন- সনি কম্পিউটার অ্যান্ড স্টেশনারির মো. ইমাম উদ্দিন (২৫), আজমীর স্টোর অ্যান্ড স্টেশনারির মো. সৌরভ পালিয়ে যাওয়ায় তার কর্মচারী মো. গোলাম হোসেন আজিজ (২৮), রাঙ্গামাটি স্টোরের মো. হাসান বিন ইব্রাহিম চৌধুরী (৩৫), আহম্দীয়া স্টোরের মালিককে না পেয়ে তার কর্মচারী রাশেদুল আলম (৩০) ও আবু জাফর (৩৫) এবং এইচ-২’র মালিক ওসমানকে না পেয়ে আনন্দ চাকমাকে (৩২) আটক করা হয়। পরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কোর্ট ইন্সপেক্টর মো. জামির হোসেন জিয়া জানান, সরকারের জাল স্ট্যাম্প, কোর্ট ফি সংরক্ষণ ও বিক্রির দায়ে ২৫৮, ২৫৯ ও ২৬০ ধারা অনুযায়ী তাদের আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে যে আইনে তাদের আটক করা হয়েছে, মনে হচ্ছে আগামী ৩-৪ মাসেও জামিন পাবে না। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড