• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিয়ামতপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৬ 

  নওগাঁ প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৭:০৩
গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা ( ছবি : দৈনিক অধিকার )

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন ১ বছর এবং অন্যজন ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি।

থানা সূত্রে জানা যায়, সোমবার (২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) শাহরিয়ার, চিত্তরঞ্জন রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজারের একটি হোটেল থেকে শফিকুল ইসলামকে (৪৫) গ্রেফতার করা হয়। 

শফিকুল ইসলাম রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী গ্রামের মৃত নইমুদ্দিন শাহর ছেলে। সে ৭ লাখ টাকার চেক মামলায় এক বছর সাজাপ্রাপ্ত আসামি। 

অন্যদিকে সোমবার সকাল ১০টায় অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) নাজমুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার মান্দা উপজেলার ফেরীঘাট নামক স্থান থেকে খাইরুল ইসলামকে (৪০) গ্রেফতার করা হয়।

খাইরুল ইসলাম মান্দা উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রাজাপুর দর্গাপাড়ার আইয়েব আলীর ছেলে। তাকে পারিবারিক জজ আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি।

অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, শফিকুল ইসলাম ও খাইরুল আলম দুজনই সাজাপ্রাপ্ত আসামী। শফিকুল ইসলামের বিরুদ্ধে রূপালী ব্যাংকের ৭ লাখ টাকার একটি চেক মামলায় এক বছরের সাজা হয়। আর খাইরুল আলমের বিরুদ্ধে পারিবারিক জজ আদালতের মামলায় ৩ মাস সাজা হয়।

তিনি আরও জানান, সোমবার ভোরবেলা মাদক বিরোধী অভিযানে নিয়াতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আরও ৪ মাদক কারবারিকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার রসুলপুর ইউনিয়নের ভীমপুর বাইসল্লা গ্রামের মৃত নিমাই খালকুরের স্ত্রী শ্রীমতি সোনামনি (৪৫), মৃত মংলা রবিদাসের ছেলে শ্রী বিরেশ চন্দ্র (৪৮), মৃত প্রসন্ন রবিদাসের ছেলে শ্রী মদন চন্দ্র (৪২) ও মৃত বান্না রবিদাসের ছেলে শ্রী তারেক চন্দ্র দাস।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড