• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মঘট গড়াল দ্বিতীয় দিনে, বিপাকে যানবাহন চালকরা

  রাজবাড়ী প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৭
রাজবাড়ী
জনশূন্য পেট্রোল পাম্প (ছবি : দৈনিক অধিকার)

রাজবাড়ীতে ১৫ দফা দাবি আদায়ের লক্ষে ঘোষিত অনির্দিষ্টকালের ধর্মঘট দ্বিতীয় দিনে বন্ধ রয়েছে পেট্রোল পাম্পগুলো। ফলে সকল ধরনের যানবাহনে তেল সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছেন তেল নিতে আসা সব ধরনের যানবাহন চালক ও যাত্রীরা।

সোমবার (২ ডিসেম্বর) সকালে জেলা শহরের কয়েকটি পেট্রোল পাম্প ঘুরে দেখা যায় তেল সরবরাহ বন্ধ রেখে ধর্মঘট পালন করছেন পাম্পের শ্রমিকরা। এতে স্থানীয় পর্যায়ে চলাচলরত যানবাহনে তেল সংকট দেখা দিয়েছে।

পেট্রোল পাম্পগুলোতে তেল নিতে আসা যানবাহনের চালক ও গ্রাহকরা তেল না নিয়ে ফিরে যান। তবে শহর ও শহরের বাইরের খুচরা দোকানগুলোতে বেশি দামে ডিজেল, পেট্রোল বিক্রি করতে দেখা গেছে।

গ্রাহকেরা বলেন, হঠাৎ পাম্পে তেল নিতে এসে পাম্প বন্ধ থাকায় তারা তেল নিতে পারছেন না। এতে তারা সমস্যায় পড়েছেন। এভাবে তেল না নিতে পারলে তাদের যানবাহন বন্ধ রাখতে হবে। সমস্যায় পড়বে যাত্রীরা।

এ দিকে পেট্রোল পাম্পগুলোর প্রবেশ পথে দড়ি টানিয়ে পাম্পে ঢোকার পথ বন্ধ করে রাখা হয়েছে। যাতে করে যানবাহনগুলো পাম্পে ঢুকতে না পারে।

পেট্রোল পাম্প কর্তৃপক্ষ বলছেন, তাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত পেলে তারা ফের তেল বিক্রি শুরু করবেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড