• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

  কুড়িগ্রাম প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১৫:২০
দুর্ঘটনাস্থল
দুর্ঘটনাস্থল (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৯ জন।

সোমবার (২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সকলেই শহরের চর মোনাই ফজলুল হক মাদরাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

নিহতরা হলো- কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের আজম আলীর ছেলে আলিম (৩০) ও একই উপজেলার টগরাইহাট এলাকার প্রতাপ গ্রামের আমিনুল ইসলামের ছেলে যোবায়ের হোসেন (২৫)।

আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, সোমবার দুপুরে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় এবং আহত হয় ১৯ জন। আশঙ্কাজনক ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত অপর ১৩ জন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত মাদরাসা শিক্ষার্থীরা জানান, আগামী ১৯ থেকে ২১ ডিসেম্বর মাদরাসায় ইজতেমা আয়োজন উপলক্ষে তারা ১৭ থেকে ১৯ জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহে ট্রাকে করে উলিপুরে যাচ্ছিল। পথিমধ্যে এ দুর্ঘটনাটি ঘটে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান হতাহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড