• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় দিনেও বন্ধ রয়েছে গাইবান্ধার তেল পাম্প

  গাইবান্ধা প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ১০:৩৪
ট্যাংকলরি
ট্যাংকলরি (ফাইল ছবি)

বাংলাদেশ পেট্রোল পাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ১৫ দফা দাবিতে দ্বিতীয় দিনের মতো বন্ধ রেখেছে গাইবান্ধার পাম্পগুলো। জেলার ১৭টি তেল পাম্প বন্ধ করে ধর্মঘট করছে পাম্প-মালিক ও শ্রমিকরা।

সোমবার (২ ডিসেম্বর) সকালে গাইবান্ধা বাস টার্মিনালসহ বিভিন্ন এলাকায় গিয়ে দেখা যায়, পাম্পগুলোতে মোটরসাইকেল চালকসহ বিভিন্ন পরিবহনের চালকরা তেল নিতে এসে ফিরে যাচ্ছেন।

হঠাৎ করে এমন কর্মসূচিতে দুর্ভোগে পড়েছে বিভিন্ন পরিবহনের চালকসহ সাধারণ যাত্রীরা। নির্দিষ্ট গন্তব্যে যেতে যতটুকু তেল প্রয়োজন না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন চালকসহ সাধারণ যাত্রীরা। তারা অভিযোগ করে বলেন, কয়েকদিন আগেও পরিবহন শ্রমিকদের ধর্মঘটের পর আবার পেট্রোল পাম্পে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে নাভিশ্বাস হয়ে উঠেছে তাদের। তারা মনে করেন, সরকার ও সাধারণ মানুষ পরিবহন সেক্টরের কাছে জিম্মি।

তেল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জানান, ১৫ দাবি পূরণ না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী তাদের এই কর্মবিরতি চলবে।

এ দিকে তেল কিনতে আসা সাগর মিয়া দৈনিক অধিকারকে বলেন, খুচরা বিক্রেতারা তেলের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি করেছে। পাম্প বন্ধ থাকায় ইচ্ছামতো তেলের দাম রাখছে তারা। গতকাল থেকে মোটরসাইকেল চালাতে পারছি না। এতে জরুরি কাজে সময় মতো যাতায়াত করতে পারছি না। জেলার কোথাও তেল পাওয়া যাচ্ছে না।  দ্রুত এ সমস্যা থেকে পরিত্রাণ চায় ইঞ্জিনচালিত গাড়ির মালিকরা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড