• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আগ্রাবাদ এক্সেস রোডে মহিউদ্দিন চৌধুরীর আবক্ষ মূর্তি স্থাপিত হবে’

  চট্টগ্রাম প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ০৬:৩১
চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন
চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

চট্টলবীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেয়র প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর আবক্ষ মূর্তি স্থাপন করে তার প্রতি সম্মান জানানোর কথা বলেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

রবিবার (১ ডিসেম্বর) বিকালে চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে মুক্তিযুদ্ধের বিজয় মেলার মাসব্যাপী পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি।

মেয়র বলেন, মহিউদ্দীন চৌধুরী কেবল আওয়ামী রাজনীতি নয়, তিনি সমানতালে চট্টল দরদীও ছিলেন। ইতিহাস বিকৃতির স্বর্ণযুগে তিনি মুক্তিযুদ্ধের বিজয় মেলা আয়োজনের মাধ্যমে নতুন প্রজন্মের কাছে স্বাধীনতা ও দেশের প্রকৃত সত্য ইতিহাস তুলে ধরার এ ধারা চালু করেছিলেন।

নাছির বলেন, প্রায় ৫৩ কোটি টাকা ব্যয়ে আগ্রাবাদ এক্সেস রোডের (বাদামতল থেকে বড়পুল) নামকরণ মহিউদ্দিন চৌধুরীর নামে করা হবে। একই সঙ্গে সেখানে মহিউদ্দিন চৌধুরীর আবক্ষ মূর্তিও তৈরি করা হবে।

নগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও মেলা পরিষদের কো-চেয়ারম্যান আহমদুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠেয় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর মহিলা আওয়ামী লীগ সভানেত্রী প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড