• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচা-ভাতিজার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

  বরিশাল প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০১৯, ০৫:২৪
গ্রেফতারকৃত তিন সন্তানের জনক শহিদ সরদার
গ্রেফতারকৃত তিন সন্তানের জনক শহিদ সরদার (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের গৌরনদী উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে চাচা-ভাতিজার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় রবিবার (১ ডিসেম্বর) মামলার আসামি তিন সন্তানের জনক চাচা শহিদ সরদারকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে শনিবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের নির্যাতিতা ওই ছাত্রীর মা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

নির্যাতিতা স্কুলছাত্রীর মা অভিযোগ করেন, গত ৩০ জুলাই সকাল ১০টার দিকে বৃষ্টির সময় তার স্কুল পড়ুয়া কন্যাকে একাকী ঘরে পেয়ে প্রতিবেশী তিন সন্তানের জনক শহিদ সরদার মুখে গামছা দিয়ে জোরপূর্বক তার শিশু কন্যাকে ধর্ষণ করে। ধর্ষণের কারণে নির্যাতিতার রক্তক্ষরণ শুরু হয়। বিষয়টি তারা এলাকাবাসীকে জানিয়ে তার কন্যাকে চিকিৎসা করান। 

পরবর্তীতে এ নিয়ে মামলা করতে চাইলে স্থানীয় গ্রাম্য মাতুব্বর আবুল হোসেন মেম্বার, নাসির সরদারসহ মাতুব্বররা আলাউদ্দিন সরদারের বাড়িতে এক গ্রাম্য সালিশ বৈঠক বসায়। ওই গ্রাম্য সালিশে মাতুব্বররা ধর্ষক শহিদকে ৫ হাজার টাকা জরিমানা করেন। কিন্তু নির্যাতিতার বাবা-মা জরিমানার টাকা নেয়নি। 

এ দিকে গত শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে দক্ষিণ চাঁদশী গ্রামের শহিদুল সরদারের ছেলে ও অভিযুক্ত শহিদের ভাতিজা নাহিয়ান সরদার (১৪) জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে ফের ধর্ষণ করে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, ওই স্কুলছাত্রীকে দুই দিন দুজনে ধর্ষণের অভিযোগে নির্যাতিতার মা বাদী হয়ে অভিযুক্ত শহিদ সরদার ও তার ভাতিজা অভিযুক্ত নাহিয়ান সরদারকে আসামি করে শনিবার দিবাগত গভীর রাতে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামি শহিদ সরদারকে গ্রেফতার করে।

অপর আসামিকে গ্রেফতারের জোরপ্রচেষ্টা চলছে। নির্যাতিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দিকে গ্রেফতারকৃত শহিদকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সোপর্দ করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড