• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গলের ভেতরে জীবিত নবজাতক

  সারাদেশ ডেস্ক

০১ ডিসেম্বর ২০১৯, ২২:২৯
নবজাতক
জঙ্গলের ভেতর থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয় (ছবি : প্রতীকী)

জঙ্গলের ভেতরে পড়ে থাকা অবস্থায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক নবজাতক ছেলে সন্তানকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার টিকরপুর গ্রামের কাস্টমস অফিসার বাবুলের বাড়ির পার্শ্ববর্তী একটি জঙ্গল থেকে ওই নবজাতকটিকে উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে নবাবগঞ্জ থানাধীন গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপপরিদর্শক (এএসআই) রুহুল আমিন শিকদার জানান, রবিবার দুপুর ২টার দিকে টিকরপুর গ্রামের আয়শা বেগমের মাধ্যমে পুলিশ জানতে পারে, একই গ্রামের কাস্টমস অফিসার বাবুলের বাড়ির পার্শ্ববর্তী একটি জঙ্গলে এক নবজাতক কান্না করছে। এমন খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে জঙ্গলের ভেতর থেকে ওই নবজাতকটিকে উদ্ধার করে। এরপর প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানসহ ওই নবজাতককে দেখাশোনার জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

তিনি বলেন, ইতোমধ্যেই বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অবগত করা হয়েছে। পাশাপাশি তার প্রকৃত অভিভাবককেও খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এ সময় থানার ওসি ও ইউএনওর সিদ্ধান্ত অনুযায়ী উদ্ধারকৃত শিশুটির ব্যাপারে আগামীকাল সোমবার (২ ডিসেম্বর) পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড