• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৬ লাখ টাকা ছিনতাইয়ের মূলহোতা জেলা ছাত্রলীগের সম্পাদক

  সাতক্ষীরা প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ২০:৩১
গ্রেফতার
ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত ৩ জন ( ছবি : দৈনিক অধিকার )

বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার রহস্য উদঘাটন নিয়ে সংবাদ সম্মেলন করেছেন সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

রবিবার (১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় পুলিশ সুপার বলেন, সাতক্ষীরায় বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের মূলহোতা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, টাকা ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত মোট ৯ জন। এর মধ্যে গ্রেফতারকৃত ৭ জনের মধ্যে দুইজন বন্দুকযুদ্ধে নিহত হয়। আর অন্য দুই আসামি আজিজুর ও সামী হাসান সোহানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ছিনতাইয়ের ঘটনায় সাদিকের সম্পৃক্ততার কথা স্বীকার করে।

বন্দুকযুদ্ধে নিহত দুই আসামি হলেন- সাইফুল ইসলাম ও মামুনুর রহমান দ্বীপ।

সংবাদ সম্মেলনে মোস্তাফিজুর রহমান বলেন, গত ৩১ অক্টোবর কালিগঞ্জ উপজেলার পাওখালি থেকে বিকাশের দুই এজেন্টকে গুলি করে মোটরসাইকেল থেকে নামিয়ে ২৬ লাখ টাকা ছিনতাই করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সাইফুল ও দ্বীপকে গ্রেফতার করা হলে তারাও নিজেদের অপরাধ স্বীকার করে জানায় এই ছিনতাইয়ের মূলহোতা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। পরে তাদের কাছ থেকে ৩টি অস্ত্র, গুলি, দুটি মোটরসাইকেল এবং নগদ টাকা জব্দ করা হয়।

পুলিশ সুপার জানান, সাইফুল ও দ্বীপ বন্দুকযুদ্ধে নিহত হলেও সৈয়দ সাদিকুর রহমান পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। সাদিকসহ ৪ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত ৩ জনকে পুলিশ এখনো জিজ্ঞাসাবাদ করছে জানিয়ে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ, অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড