• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার অত্যাচারে অতিষ্ঠ নারীরা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ২০:১২
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও পৌর শাখার যুগ্ম আহ্বায়ক সোহেল রানার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ও অপকর্মের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকার নারীরা।

রবিবার (১ ডিসেম্বর) দুপুরে শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমি সংলগ্ন এলাকাবাসী ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে। এ সময় তারা পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নানা অপকর্মের কথা তুলে ধরে তার শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ঠাকুরগাঁও শহরের ডিসি বস্তির বাসিন্দা ঠাকুরগাঁও পৌর যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানা ওরফে ল্যাংড়া সোহেল দীর্ঘদিন যাবত এলাকার নারীদের উত্ত্যক্ত করে আসছে। গত ২৮ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে একই এলাকার এক বিধবা নারীর ঘরে অনুমতি ছাড়াই প্রবেশ করে এ নেতা। এ সময় ওই নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে ঘাতক সোহেল রানাকে গণপিটুনি দিয়ে আটকে রাখে। পরে রাত ২টার দিকে সোহেলের বড় ভাই আজম এসে সকালে সুষ্ঠু বিচার করার প্রতিশ্রুতি দিয়ে সোহেলকে নিয়ে যায়। কিন্তু আজ পর্যন্ত এর কোনো বিচার পায়নি এলাকাবাসী। এছাড়াও থানায় একটি ধর্ষণচেষ্টা মামলা করা হলেও আজ পর্যন্ত পুলিশ আসামিকে গ্রেফতার করেনি।

এলাকাবাসী মানববন্ধনে আরও জানান, পুলিশ কেন আসামিকে গ্রেফতার করছে না তা আমাদের জানা নেই। আমরা আসামিকে দ্রুত গ্রেফতারসহ এর উপযুক্ত শাস্তি চাই, তা না হলে পরবর্তীতে আমরা আরও বড় আন্দোলন করব।

এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর জানান, দলের নাম ভাঙিয়ে কোনো নেতাকর্মী যদি অনৈতিক কাজের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, যুবলীগ নেতা সোহেলের বিরুদ্ধে বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগের প্রেক্ষিতে তা তদন্ত করতে জেলা যুবলীগ থেকে একটি তদন্ত কমিটি করে দেওয়া হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন জমা দিলেই আমরা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড