• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১২ দিন ধরে নিখোঁজ পুলিশ কনস্টেবল

  সাতক্ষীরা প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৯:৪৪
পুলিশ কনস্টেবল
নিখোঁজ পুলিশ কনস্টেবল তৌহিদুজ্জামান (ছবি : দৈনিক অধিকার)

কর্মস্থল খাগড়াছড়ি থেকে বাগেরহাটে ছুটিতে আসার পথে নিখোঁজ হয়েছেন সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাঁড়ি গ্রামের পুলিশ কনস্টেবল মো. তৌহিদুজ্জামান। গত ২০ নভেম্বর তিনি খাগড়াছড়ি সদর ফাঁড়ি থেকে ১৫ দিনের ছুটি নিয়ে বাগেরহাটে তার ভাড়া বাসায় ফিরছিলেন।

তৌহিদুজ্জামানের পারিবারিক সূত্র জানিয়েছে, তিনি রাত ১১টা ৪০ মিনিটে স্ত্রী মোসলেমা খাতুনের সঙ্গে ফোনে কথা বলেন। এরপর থেকে তার সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া গেছে।

জানা গেছে, ২৫ নভেম্বর অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন করে তার স্ত্রীকে জানায়, ৫০ হাজার টাকা দিলে দুই ঘণ্টার মধ্যে তারা তৌহিদুজ্জামানকে মুক্তি দেবে। পরদিন তৌহিদুজ্জামানের স্ত্রীর কাছে আবারও ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অজ্ঞাত ব্যক্তি ফোন করে। 

কনস্টেবল তৌহিদুজ্জামানের ভাই ডা. রাশেদুজ্জামান জানান, মোবাইল কল লিস্ট ট্র্যাকিং করে ২০ নভেম্বর রাতে তার ভাইয়ের অবস্থান শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার রুপ বাবুরহাটের নওদোবা এলাকায় ছিল বলে পুলিশ জানতে পেরেছে।

তিনি আরও জানান, তার ভাইয়ের নিখোঁজের বিষয়ে খাগড়াছড়ির পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে। এছাড়া খাগড়াছড়ি সদর থানায় ও বাগেরহাট থানায় পৃথক জিডি করা হয়েছে। শরিয়তপুরের জাজিরা থানায় একটি এজাহার জমা দেওয়া হয়েছে। এছাড়া পুলিশের মহাপরিদর্শক বরাবর আবেদন পাঠানো হয়েছে।

নিখোঁজ তৌহিদুজ্জামানের ভাই ডা. রাশেদুজ্জামান আরও জানান, গত ১২ দিনেও তার ভাইয়ের খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা হতাশায় ভুগছেন। তার দুটি শিশু সন্তান বাবার পথ চেয়ে বসে আছে। তাকে উদ্ধারের জন্য তিনি পুলিশসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড