• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে লিটারে ১৪ টাকা বেশিতে বিক্রি হচ্ছে তেল

  বাগেরহাট প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৩
পেট্রোল পাম্প
পেট্রোল পাম্প (ছবি : দৈনিক অধিকার)

জ্বালানি তেল বিক্রির কমিশন ও ট্যাংক-লরির ভাড়া বৃদ্ধিসহ ১৫ দফা দাবিতে খুলনা বিভাগের সকল জেলাগুলোর মতো বাগেরহাটেরও পেট্রোল পাম্পগুলো তেল বিক্রি বন্ধ করে দিয়েছে। 

আর এ সুযোগে কিছু অসাধু খুচরা পেট্রোল ও ডিজেল ব্যবসায়ী লিটারে ১০ থেকে ১৪ টাকা বাড়িয়ে পেট্রোল ও ডিজেল বিক্রি করছেন। এতে ভোগান্তিতে পড়েছেন মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসসহ বিভিন্ন যানবাহনের চালকরা। 

রবিবার (১ ডিসেম্বর) শহরের বিভিন্ন পেট্রোল পাম্প ঘুরে দেখা যায়, প্রতিটি পাম্পের সামনে মোটা রশি ও তেলের ড্রাম দিয়ে ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে। সেখানে কোনো যানবাহন ঢুকতে দেওয়া হচ্ছে না। পাম্পগুলোতে কর্মকর্তা-কর্মচারীরা থাকলেও তারা তেল বিক্রি করছে না।

বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বসে থাকা ট্রাক চালক কামাল শেখ বলেন, আজ যে পাম্পগুলো বন্ধ থাকবে, আমার তা জানা ছিল না। ট্রাক নিয়ে পাম্পে গিয়ে দেখি তেল বিক্রি বন্ধ। ‘তাই কাজ-কাম বন্ধ দিয়ে বসে আছি’।

ভাড়ায় মোটরসাইকেল চালক হিরণ মোল্লা বলেন, মোটরসাইকেলে যাত্রী উঠিয়ে পাম্পে এসে দেখি তেল বিক্রি বন্ধ। বাধ্য হয়ে যাত্রী নামিয়ে ফিরে এসেছি। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক খুচরা তেল বিক্রেতা জানান, পাম্পগুলোতে তেল বিক্রি বন্ধ থাকার কারণে খুচরা দোকানগুলোতে মোটরসাইকেল, যাত্রীবাহী মাহেন্দ্র ও বাসসহ বিভিন্ন যানবাহনের চালকরা ভিড় করছে। এ সুযোগে আমরা যারা খুচরা তেল বিক্রেতা তারা পেট্রোল প্রতি লিটারে ১৪ টাকা ও ডিজেলে ১০ টাকা বেশি নিচ্ছি। এরপরও জেলার অধিকাংশ খুচরা তেলের দোকানগুলোতে তেল পাচ্ছে না চালকরা। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড