• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুষ গ্রহণের অভিযোগে এসআই ক্লোজড

  নোয়াখালী প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৭:২৯
এসআই
এসআই শিশির কুমার বিশ্বাস (ছবি : দৈনিক অধিকার)

ঘুষ গ্রহণ ও বিদেশি নাগরিককে হেনস্থার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার এসআই শিশির কুমার বিশ্বাসকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে।

রবিবার (১ ডিসেম্বর) বিকালের দিকে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন তাকে পুলিশ লাইন্সে ক্লোজড করার নির্দেশ দেন।

এর আগে আরব আমিরাতের নাগরিক আলী আহাম্মেদকে হেনস্থার মাধ্যমে দুইজন বিদেশি নাগরিককে ভয়ভীতি দেখিয়ে ঘুষ গ্রহণ ও তাদের বিমানের টিকিট হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে এসআই শিশির কুমার বিশ্বাসের বিরুদ্ধে।

ভুক্তভোগীদের অভিযোগের সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর রাতে এসআই শিশির বাড়িতে ঢুকে আরব আমিরাতের নাগরিক আলী আহাম্মেদকে ভয়ভীতি দেখিয়ে তার পাসপোর্ট নিয়ে নেওয়াসহ অশালীন কথাবার্তা বলেন। এক পর্যায়ে তিনি ওই বিদেশি নাগরিকসহ দুইজনের কাছে ২০ হাজার টাকা দাবি করেন। পাশাপাশি এই টাকা না দিলে তিনি তাদের গ্রেফতারের হুমকিও দেন।

পরবর্তীকালে এসআই শিশিরকে ১২ হাজার টাকা দেওয়া হলে তিনি সেখান থেকে চলে আসেন। এরপর তারা বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবগত করলে তিনি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী মো. আবদুর রহিমকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেন। এক পর্যায়ে তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে নোয়াখালীর পুলিশ সুপার অভিযুক্ত এসআই শিশির কুমার বিশ্বাসের বিরুদ্ধে তড়িৎ পদক্ষেপ গ্রহণ করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান এসআই শিশির কুমার বিশ্বাসকে পুলিশ লাইন্সে ক্লোজড কারার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড