• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের বাড়িতে প্রেমিকার এ কী কাণ্ড! 

  সারাদেশ ডেস্ক

০১ ডিসেম্বর ২০১৯, ১৫:১০
প্রেমিকার অনশন
প্রেমিকার অনশন ( ছবি : প্রতীকী )

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এ কী কাণ্ড করল অনশনরত প্রেমিকা। প্রেমিকের বসতঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেন প্রেমিকা।

শনিবার (৩০ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামে প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

অনশনরত প্রেমিকা জানায়, এক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহাবুব আলমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের কারণে বিভিন্ন সময়ে তাকে নিয়ে ঘুরতেও বের হয়েছিলেন মাহাবুব। এ সময় বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও জানায় ওই তরুণী। এ বিষয়ে গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী-নির্যাতন আইনে মামলা দায়ের করেন তিনি। এর মধ্যে বিয়ের দাবিতে শনিবার সকাল থেকে প্রেমিক মাহবুবের বাড়িতে অনশন শুরু করেন প্রেমিকা।

এ বিষয়ে মাহাবুব আলমের বাবা জানান, আমার ছেলে বাড়িতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার বসতঘরে ঢুকে আমাদের লাঞ্ছিত এবং ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেছে। পরে আমি থানায় খবর দিলে পুলিশ সন্ধ্যায় এসে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাঁদপুর মডেল থানা পুলিশের উপপরিদর্শক পলাশ বড়ুয়া জানান, ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করেছে পুলিশ। তবে অভিযুক্ত প্রেমিক গা ঢাকা দিয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড