• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে তেল বিক্রি বন্ধে চরম ভোগান্তিতে গ্রাহকরা

  পঞ্চগড় প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৪:৫২
পঞ্চগড়
বন্ধ পেট্রোল পাম্প

বাংলাদেশ পেট্রোল পাম্প ওর্নাস অ্যাসোসিয়েশনের ১৫ দফা দাবিতে ১ ডিসেম্বর থেকে রাজশাহী, রংপুর ও খুলনায় অনির্দিষ্টকালের ধর্মঘটে পঞ্চগড় জেলার ১৮টি পাম্পে জ্বালানি তেল উত্তোলন, পরিবহন ও বিপণন কার্যক্রম বন্ধ রয়েছে। 

রবিবার (১ ডিসেম্বর) সকাল থেকেই জেলার পাঁচটি উপজেলায় এ ধর্মঘট শুরু হয়। এতে চরম ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। 

মোটরসাইকেল চালক নুরে আলম সিদ্দিকী বলেন, সকালে অফিসে যাওয়ার জন্য পাম্পে আসি তেল নিতে। কিন্তু এসে দেখি তেল বিক্রি বন্ধ। খুব ঝামেলায় পড়েছি। কীভাবে অফিসে যাব এখন।

ট্রাক চালক হুমায়ুন বলেন, দূরের পথ, মাল ভর্তি ট্রাক। পাম্পে এসে দেখি তেল বিক্রি বন্ধ। কীভাবে সময়মতো মাল পৌঁছাব, এ নিয়ে খুব টেনশনে আছি।

পাম্প শ্রমিক আলতাফ হোসেন বলেন, ভোর থেকে আমরা এ কর্মবিরতি শুরু করেছি। ১৫ দফা দাবি না মানলে মালিকরা বাঁচতে পারবে না। আর মালিকরা না বাঁচলে আমাদের কীভাবে তারা বেতন দিয়ে রাখবেন। তাই সরকারের কাছে দাবি, যাতে দ্রুত সম্ভব আমাদের এ দাবি মেনে নেওয়া হোক।

তেঁতুলিয়া ফিলিং স্টেশনের মালিক পক্ষের একজন আবুল কালাম আজাদ বলেন, ভোর থেকে তেল বিক্রি বন্ধ রেখেছি। দাবি না আদায় হওয়া পর্যন্ত পাম্প বন্ধ থাকবে। 

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড