• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পা আছে মাটিতে, গাছে ঝুলন্ত লাশ

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

০১ ডিসেম্বর ২০১৯, ১৪:১৯
চট্টগ্রাম
ঝুলন্ত লাশ

চট্টগ্রামের আনোয়ারার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ বটতল এলাকার নিজ বাসার সামনে থেকে মো. ইউনুচ (৭০) নামে এক বৃদ্ধের রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ নভেম্বর) রাতে লাশটি উদ্ধার করা হয়। ইউনুচ বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ ৭ নম্বর ওয়ার্ডের বেড়ার পাড়া এলাকার মৃত আব্দুল করিমের বড় ছেলে।

স্থানীয় বাসিন্দা মাস্টার আব্দুল হালিম চৌধুরী জানান, ইউনুচ তার বাড়িতে থাকে না, বাড়ির পাশে বটতল এলাকায় দোকানের পাশে একটি পুরাতন কুড়ে ঘরে একাই থাকত। তিনি অবিবাহিত এবং বাড়িতে তার দুই ভাই আছে। শুক্রবার রাতে বাড়ির পার্শে একটি মাহফিলে গিয়ে গভীর রাতে তিনি ঘরে ফেরেন। শনিবার রাতেই আমরা জানতে পারি ইউনুচের গাছের সাথে ঝুলন্ত লাশ পাওয়া গেছে। 

স্থানীয়রা জানান, ইউনুচ কখনো কারো ক্ষতি করেনি এবং তার শত্রুও থাকার কথা নয়। কিন্তু ইউনুচকে যে গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে সে রকম নিচু গাছের সাথে ফাঁসিতে মারা যাওয়ার কোনো সম্ভাবনা ও নেই এবং তার পা মাটির সাথে লাগানো ছিল। তাই ব্যাপারটা রহস্যজনকই মনে হচ্ছে।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ইউনুচের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ঘটনাটা তদন্ত করে দেখা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড