• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্যালিকাকে ধর্ষণের পর হত্যা করায় দুলাভাইকে মৃত্যুদণ্ড

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১৩:২৮
মৃত্যুদণ্ড
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে নিকলীতে শ্যালিকাকে ধর্ষণের পর হত্যা করায় শাহিন মিয়া (৩০) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

রবিবার (১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়েরা জজ আদালতের নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরন শংকর হালদার এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত শাহিন মিয়া (৩০) নিকলী উপজেলার ভাটি ভরাটিয়া গ্রামের মানিক চাঁনের ছেলে। রোখসানা স্থানীয় টেংগরিয়া দাখিল মাদ্রাসায় পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করতো।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, উপজেলার ভাটি ভরাটিয়া গ্রামের মানিক চাঁনের ছেলে শাহিন মিয়ার সঙ্গে একই উপজেলার আলিয়াপাড় গ্রামের ফাইজুল ইসলামের দ্বিতীয় মেয়ে সুজনার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই শাহিন মিয়া শ্বশুর বাড়িতে ঘর জামাই হিসেবে থাকতো। চলতি বছর ১১ মে রাত ১০টার দিকে রোখসানার দুই দুলাভাই শাহিন মিয়া ও রুবেল মিয়া তাকে বাড়ির পাশে একটি ঢেঁড়স ক্ষেতে ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে তারা জোর পূর্বক রোখসানাকে পালাক্রমে ধর্ষণের পর হত্যা করে। পরে লাশটি এক ডোবাতে কাদামাটি দিয়ে ঢেকে রাখে।

পরের দিন খোঁজ পেয়ে নিকলী পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে রোখসানার বাবা ফাইজুল ইসলাম বাদী হয়ে ১২ মে নিকলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রায়ের সময় মামলার তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় রুবেল ও কাজল মিয়াকে এ মামলা থেকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড