• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন নেতৃত্ব পেল কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ

  দায়িদ হাসান মিলন

০১ ডিসেম্বর ২০১৯, ১৩:২০
কেন্দুয়া আওয়ামী লীগ
নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিলের সঙ্গে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ শাখার নতুন নেতৃত্ব (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ শাখার নতুন কমিটি নির্বাচিত হয়েছে। এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া এবং আসাদুল হক ভূঁইয়া।

শনিবার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সকাল থেকেই কেন্দুয়া উপজেলা প্রাঙ্গণে উৎসবের আমেজ দেখা যায়। ১৬ বছর পর এই সম্মেলনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যেরও সৃষ্টি হয়।

সম্মেলনের উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এন এ এম জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন— নেত্রকোনা-৩ আসনের সাবেক এমপি এম জুবেদ আলী অ্যাডভোকেট, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মির্জা আজম এমপি, মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং।

ওডি/ডিএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড