• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গলে নিয়ে শিশু ধর্ষণ মামলার আসামিকে আটক

  শেরপুর প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ১১:৩৭
শেরপুর
গ্রেফতারকৃত হাবিবুল্লাহ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী মধুটিলা ইকোপার্কের জঙ্গলের ভেতর গত রবিবার (২৪ নভেম্বর) পঞ্চম শ্রেণি পড়ুয়া প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী ১১ বছরের হিন্দু সম্প্রদায়ের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনার পর র‌্যাব ১৪ জামালপুরের সদস্যরা শনিবার (৩০ নভেম্বর) বিকেল ৫টার দিকে ময়মনসিংহ শহরের টাউন হল মোড় এলাকা থেকে প্রধান আসামি হাবিবুল্লাকে (৩৫) গ্রেফতার করে। পরে রাত সাড়ে ৯টার দিকে জামালপুর র‌্যাব অফিসে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব সুত্রে জানা গেছে, ঘটনার পর র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামিকে গ্রেফতারের জন্য এলাকায় সোর্স নিয়োগ করেন। আসামির মোবাইল নম্বর সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নির্ণয় করে ধর্ষককে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালান। 

গ্রেফতারকৃত হাবিবুল্লাহ নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মোহাম্মাদ উল্লাহ (লালা) মিয়ার ছেলে। 

তার বিরুদ্ধে গত ২৫ নভেম্বর ধর্ষণের শিকার হওয়া শিশুটির বাবা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে এবং বিষয়টি জেনে ময়মনসিংহ জেলার সদর উপজেলার টাউন হল মোড় হতে আসামিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিকে নালিতাবাড়ী থানায় রাতেই হস্তান্তর করেন র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া।

উল্লেখ্য, গত রবিবার (২৪ নভেম্বর) অভিযুক্ত হাবিবুল্লাহ হিন্দু সম্প্রদায়ের ওই কন্যা শিশুকে সমাপনী পরীক্ষা শেষে মধুটিলা ইকোপার্কে বেড়ানোর কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখায়।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড