• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেল ফুরিয়ে যাওয়ার ভয়ে পেট্রোল পাম্পে উপচে পড়া ভিড়

  পঞ্চগড় প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ০৯:২১
পেট্রোল পাম্প
পেট্রোল পাম্প (ছবি : দৈনিক অধিকার)

দেশের উত্তরের বিভাগ রাজশাহী, রংপুর ও খুলনায় সকল পেট্রোল পাম্পে জ্বালানি তেল উত্তোলন, বিতরণ ও পরিবহন বন্ধে ১৫ দফা দাবিতে ১ ডিসেম্বর থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ঘোষণা দেয়। এরপর গুজবে পঞ্চগড়ের সব তেল পাম্পগুলোতে তেল সংগ্রহে উপচে পড়া ভিড় দেখা গিয়েছে। 

শনিবার (৩০ নভেম্বর) রাতে এ ঘোষণার পরে হঠাৎ করে পাম্পগুলোতে বিভিন্ন যানবাহনের দীর্ঘ লাইনের দেখা যায়।

জানা যায়, ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্প ও ট্যাঙ্ক লরি মালিক শ্রমিক ঐক্য পরিষদের অনির্দিষ্টকালের ধর্মঘটেরর কারণে বিভিন্ন যানবাহন নিয়ে চালকরা ছুটছেন তেল পাম্পে।

এ দিকে বন্ধের ঘোষণার পরে গুজবে পেট্রোল পাম্পগুলো তেল বিক্রিতে ধুম পড়েছে। সব বাহনের চালকদের একটাই লক্ষ্য, গাড়ির ট্যাঙ্কি ফুল করা। তাই ব্যস্ত সময় পার করছে তেল পাম্পে কর্মরত শ্রমিকরা। অন্য দিকে তেল কিনতে বিভিন্ন পাম্পে ক্রেতাদের দীর্ঘ লাইন দেখা যায়।

এ দিকে আবদুল বাসেদ, রফিকুলসহ বেশ কয়েকজন মোটরসাইকেলের চালক জানান, যেহেতু শোনা যাচ্ছে ১ ডিসেম্বর থেকে পেট্রোল পাম্পগুলোতে ধর্মঘট, তাই আগে ভাগেই গাড়িতে তেল নিয়ে নিচ্ছি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড