• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজনীতিকে কালো টাকার থাবায় ক্ষতবিক্ষত করে খালেদা জিয়ার স্বামী : তথ্যমন্ত্রী

  চট্টগ্রাম প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০১৯, ০৯:১৯
চট্টগ্রাম প্রেস ক্লাবে বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী
চট্টগ্রাম প্রেস ক্লাবে বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী (ছবি : সংগৃহীত)

এ দেশে প্রতিক্রিয়াশীল ও ধর্মান্ধ রাজনীতির বীজ বপন করেছেন খালেদা জিয়া ও তার স্বামী। রাজনীতিকে কালো টাকার থাবায় ক্ষতবিক্ষত করে খালেদা জিয়ার স্বামী যে অস্ত্র ও খুনের রাজনীতির চর্চা শুরু করেছিলেন এ দেশে, খালেদা জিয়া তাতে পূর্ণতা প্রদানে অদ্যাবধি লড়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (৩০ নভেম্বর) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) নেতা মরহুম অধ্যাপক মোজাফফর আহমদ স্মরণে আয়োজিত নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

হাছান মাহমুদ বলেন, সুস্থ ধারার রাজনীতির প্রবাদ পুরুষ মোজাফফর আহমদদের চিন্তা-চেতনাকে ধুলোয় মিশিয়ে দিয়ে এদেশে প্রতিক্রিয়াশীল ও ধর্মান্ধ রাজনীতির বীজ বপন করেছেন খালেদা জিয়া ও তার স্বামী।

রাজনীতির দুর্বৃত্তায়ন আর দখলদারিত্ব প্রতিষ্ঠার দায়ে খালেদার কঠিন শাস্তি হওয়া উচিত বলেও তিনি দাবি করেন। তিনি বলেন, অধ্যাপক মোজাফফর আহমদরা রাজনীতিকে দেশ ও মানুষের সেবার জন্য একটি মোক্ষম মাধ্যম হিসেবে নিয়েছিলেন। কখনো অর্থবিত্ত, মোহ ওনাকে কাছে টানতে পারেনি। তাই মন্ত্রিত্ব কিংবা ক্ষমতার লোভকে সবসময় এড়িয়ে যেতে পেরেছেন এ নিঃস্বার্থ রাজনীতিবিদ।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্ব ও ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মিটুল দাশগুপ্তের সঞ্চালনায় শোক সভায় ন্যাপ কেন্দ্রীয় কমিটির সদস্য আইভি আহমদ, কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিক আহমেদ খান, নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন, ন্যাপ নেতা সন্তোষ আচার্য, অ্যাডভোকেট মোয়াজ্জেম, ১৪ দল নেতা নজরুল ইসলাম আশরাফী, আসলাম মোর্শেদ কাদেরী, সুভাষ দে, নূর জাহান খান, জেলা ট্রেড ইউনিয়ন সভাপতি তপন দত্ত, ন্যাপ নেতা আলী নেওয়াজ খান, ডা. একিউএম সিরাজুল ইসলাম, ডা. আশিষ কুমার শীল, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, ন্যাপ নেতা মোস্তাকুর রহমান ফুল মিয়া, ফয়েজুল্লাহ মজুমদার, নয়ন ধর প্রমুখ বক্তব্য রাখেন।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড